• (Android/iOS) The Secret Society: Mystery সীমাহীন সব প্রতারণা করে

    ------------------------------------------
    ▶▶▶▶ The Secret Society: Mystery ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ The Secret Society: Mystery IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ সীমাহীন সব প্রতারণা করে ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ The Secret Society: Mystery 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    আমি এই খেলায় আসক্ত! যদিও দুর্ভাগ্যবশত, আমি আমার ফোনের চেয়ে আমার কিন্ডলে অনেক উচ্চ স্তরে আছি। আমি ভাবতাম যখন আমি এটিকে আমার ফোনে রাখতাম তখন আমার লেভেল এবং উপার্জন সহ আমার তথ্য স্থানান্তরিত হবে। দুঃখের বিষয়, আমি আর আমার কিন্ডলে গেমটি অ্যাক্সেস করতে পারি না। আপডেট: এক বছর আগে আমি এই গেমটিকে মাত্র 3 স্টার দিয়েছিলাম কারণ গেমের অগ্রগতি একাধিক ডিভাইসে রাখা যায় না। এখন এটা করে এবং আমি পাঞ্চ হিসাবে সন্তুষ্ট!

    The Secret Society: Mystery Mod: 100% working on 5 devices, voted by 37, developed by G5 Entertainment. Modify gold coins and diamonds are infinite...

    এটা অনেক ভালো লাগে, কিন্তু কিছু দৃশ্যের পরিবর্তন এটাকে কঠিন করে তোলে। প্রকৃত আইটেম যখন ছবির ক্লু থেকে ভিন্ন দেখায় তখনও পছন্দ করেন না।

    এই গেমটিতে ক্রমাগত সমস্যা রয়েছে। আপনি Pearls Peril বা সেই সিরিজের অন্যান্য গেম ডাউনলোড করাই ভালো। সমর্থন লিঙ্ক থেকে সহায়তার জন্য কোনো প্রশ্ন বা অনুরোধ শেয়ার করতে বিরক্ত করবেন না। তারা প্রায় অকেজো হ্যাক. আমি নিশ্চিত নই কেন তারা লগ ইন করতে বিরক্ত করে।

    আমি এই গেমটি ভালোবাসি এবং এটি কয়েক বছর ধরে খেলেছি। আমি 5 স্টার দেব কিন্তু যে কারণেই হোক মায়ান টেম্পল এবং আরও কয়েকজন খুলবে না কারণ এতে বলা হয়েছে আপনার ইন্টারনেট কানেকশন চেক করুন। আমার সংযোগ ঠিক আছে এবং আমি এমনকি এটি সংযোগ বিচ্ছিন্ন করেছি এবং শুধুমাত্র এটির জন্য পুনরায় চালু করেছি এবং এটি এখনও একই বলে। দয়া করে ঠিক করুন নতুবা আমি খেলতে পারব না।

    আমি এই গেমগুলিকে বিভিন্ন স্তরের অন্বেষণ করতে ভালবাসি

    মাঝে মাঝে একটু বিভ্রান্তিকর। কাহিনি সব জায়গায় যায়!

    "কন্টেন্ট ডাউনলোড প্রয়োজন" এর কারণে অগ্রগতি করা যাচ্ছে না। একই 2টি ধাঁধা খেলা আটকে গেছে।

    এখন পর্যন্ত খুবই আসক্তিপূর্ণ গেম...আমি আজ সকালেই গেমটি ডাউনলোড করেছি এবং ইতিমধ্যে বেশ কয়েকবার আমার ফোন নামানোর চেষ্টা করেছি কোনো লাভ হয়নি। এটি একটি চমত্কার শালীন খেলা কিন্তু সৎভাবে বলতে পারি যে টিউটোরিয়াল ছাড়া আমি হারিয়ে যাব। এই পর্যন্ত এই খেলা ভালোবাসি!

    এই গেমটি আপগ্রেড করা হয়েছে এবং এখন আমাকে প্রবেশ করতে দেবে না। এটি তৃতীয় পাঠ্য বার্তা। আমি সাহায্য পেতে চেষ্টা করেছি. এটা এখন 24 ঘন্টা হয়েছে. আমি এই গেমটি পছন্দ করেছি কিন্তু আমি এটি মুছে দিতে যাচ্ছি।

    আমি 3 বছরেরও বেশি সময় ধরে এই গেমটি খেলছি এবং এটি শুরুতে মজাদার ছিল। এখন এক ধরনের বিরক্তিকর হয়ে উঠছে কারণ তারা আরও বেশি করে ধাঁধা যোগ করতে থাকে এবং দেখে মনে হচ্ছে কোন চূড়ান্ত পর্যায় নেই। পরবর্তী স্তরে অগ্রসর হওয়ার কোন সুযোগ নেই কারণ একজন নতুন এবং নতুন ধাঁধার মধ্যে আটকে আছে। এটা বিরক্তিকর. গেম নির্মাতাদের উদ্দেশ্য বুঝতে পারবেন না। এটা দুঃখজনক।

    অসাধারন খেলা. প্রতিটি বিভাগে খুঁজে পাওয়া সহজ থেকে কঠিন বস্তু. তোমাকে ক্ষতবিক্ষত করে।

    এই গেমটি খুবই উপভোগ্য।

    বেশ চ্যালেঞ্জিং এবং কখনও কখনও হতাশাজনক কিন্তু বেশ ভাল। 1. আমি কিছু অবস্থানের পৃষ্ঠাগুলিকে খুব অন্ধকার মনে করি, আমার মোবাইলের ছোট স্ক্রিনে দেখতে পাচ্ছি না যা হতাশাজনক অংশ, এছাড়াও 2. জেম ম্যাচ একবার আপনি তৈরি করার পরে রত্নগুলির রোলওভারে খুব বেশি বিলম্ব হয় একটি ম্যাচ, আপনি এটি রোল ওভার জন্য অপেক্ষা করে মূল্যবান সেকেন্ড আলগা এবং তারপর আপনার সময় ফুরিয়ে যায়, এটি আরও তাত্ক্ষণিক এবং সক্রিয় হতে হবে। 3. ইচ্ছুক এটি স্ফটিক প্রদানের সাথে একটু বেশি উদার ছিল আমি কখনই কিছু কেনার জন্য পর্যাপ্ত পেতে পারি না। যদি এই আইটেমগুলি যেখানে সাজানো হয় তবে আমি সম্ভবত একটি 5স্টার রেটিং দেব।

    আমি সত্যিই গেমটি অনেক পছন্দ করি, তবে আমি পছন্দ করি না যে আপনি ধরে নিচ্ছেন যারা খেলে তারা বোকা....আমি মনে করি না যে আমি/আমাদের যে সরঞ্জামগুলি দেওয়া হয়েছে তা ব্যবহার করা উচিত আমরা বেছে না নিলে কী করতে হবে তা শিখতে গেমের শুরু। এটা চমৎকার যে আমরা তাদের শুরুতে দিয়েছি কিন্তু যদি আমরা বুঝতে পারি যে নির্দেশাবলী পড়ার পরে কি করতে হবে আমি একটি টুল ব্যবহার করে নষ্ট করতে চাই না; যদি আমি/আমরা নির্দেশাবলী বুঝতে না পারি তাহলে আমি/আমরা একটি ব্যবহার করতে পারি। আমাকে/আমাদের সেগুলি ব্যবহার করার পছন্দ দিন আমাদেরকে সেগুলি ব্যবহার করতে বাধ্য করবেন না৷

    সত্যিই এই খেলা উপভোগ করুন. এই গেমটি তাদের বেশিরভাগের মতো অন্ধকারে সমস্ত বস্তু লুকিয়ে রাখে না। ছবি ভাল আলোকিত হয়. বস্তু ঠিক লুকানো হয়.

    সবে শুরু হয়েছে কিন্তু সময় কাটানোর একটা ভালো উপায় বলে মনে হচ্ছে

    আমি ধাঁধা এবং লুকানো অবজেক্ট গেমগুলি সবচেয়ে ভাল পছন্দ করি। খেলা খুব ভাল চিন্তা করা হয়.

    আমি প্রথম এই পছন্দ. এটি আসক্তিযুক্ত ছিল কিন্তু এখন কিছু বস্তু খুঁজে পাওয়া অসম্ভব এবং সেগুলি খুঁজে পেতে আপনাকে সাহায্যের জন্য অর্থ প্রদান করতে হবে। আমি নতুন বন্ধু বিন্যাস মোটেও পছন্দ করি না! দৃশ্যগুলো এখন আরো অন্ধকারে। এই গেমটি ব্যয়বহুল হয়ে উঠতে পারে। আমি শীঘ্রই কিছু সময় মুছে ফেলা হতে পারে.

    খুব সুন্দর গেম, এখানে প্রচুর পরিমাণে সম্মিলিত আইটেম রয়েছে যা আপনাকে অর্থ, শক্তি এবং আরও অনেক কিছু উপার্জন করবে। আমি তাদের উপেক্ষা করতাম, সম্প্রতি পর্যন্ত আমি খুঁজে পেয়েছি কতটা মজা আছে।

    খেলা খুব উপভোগ করুন

    বছর আগে যখন আমি এটি খেলছিলাম তখন থেকে এটি এতটাই খারাপ হয়েছিল। সমাপ্ত স্তরের পরে ওভারলে বিজ্ঞাপন দেওয়া বন্ধ করুন, তাই আমি গুগল প্লে খুলি। আমি অবিলম্বে এই সময় ছাড়া এটি বন্ধ, যেখানে আমি আপনার গেম গরম আবর্জনা রেট. উপভোগ

    pls আমাকে পুনরুদ্ধার করতে সাহায্য করুন!! আপডেট করার জন্য আমাকে পুনরায় ইনস্টল করতে হয়েছিল, কিন্তু এখন আমি কেনা সমস্ত রত্ন ইত্যাদি হারিয়ে ফেলেছি!! আপনি আমার খেলা পুনরুদ্ধার করতে পারেন দয়া করে??

    আমি বেশ কয়েক বছর ধরে এই গেমটি চালু এবং বন্ধ করে খেলছি এবং আমি সত্যিই এটি অনেক পছন্দ করি। এই প্রথমবার আমি আমার ফোনে এটি খেলেছি, এবং আমি অবাক হয়েছি যে সবকিছু দেখতে কতটা সহজ। আমি খেলা বন্ধ করে দিয়েছি কারণ আমি অনুসন্ধানের সংখ্যায় অভিভূত হয়েছি। আমি এতটাই পিছিয়ে গিয়েছিলাম যে আমি জানতাম যে আমি কখনই ধরতে যাচ্ছি না। আমি অবশেষে সেই গেমটি বাতিল করেছি এবং আমি আশার সাথে শুরু করছি যে আমি পিছিয়ে যাব না কারণ আমি সত্যিই এই গেমটি পছন্দ করি।

    আমি গেমটি পছন্দ করি কিন্তু সাইন ইন করতে পারিনি বলে আমাকে আবার শুরু করতে হয়েছিল

    খেলা ভাল. আমি শব্দ বন্ধ করে দিয়েছি.... আমি ঘৃণা করি যে বিজ্ঞাপনগুলি এখনও শব্দ করে, যদিও আমি শব্দ বন্ধ করে দিয়েছি। খেলার সবচেয়ে খারাপ অংশ

    আমি এই গেমটি পছন্দ করি কিন্তু কিছু কঠিন মাঝে মাঝে যখন আপনার কাছে স্টাফ কেনার জন্য একটি কার্ড থাকে না কিন্তু আমি খুব ভালো করি মাঝে মাঝে অনেকগুলি জিনিস খুঁজতে হয় এবং পর্যাপ্ত সময় না থাকে তবে এটি মজার অংশ আমি সত্যিই এটি উপভোগ করছি এবং ধন্যবাদ আমাকে খেলতে দেওয়ার জন্য আশা করি আমি অনেক উন্নতি করব ক্যাথিমার্টিনাক

    The Secret Society: Hidden Mystery ; Жанр. Приключения, Пазлы ; Платформа. Android / iOS / Mac ; Дата выхода. 23 ноября 2012 ; Издатель. G5 Games ; Разработчик. G5

    গেমটি কারচুপি করা হয়েছে, গাইড ড্যানি, রত্ন জাদুতে একটি চিট খোঁজার জন্য কল করুন, ঠিক আছে তাই আমি 15 বার মণি জাদু খেলেছি, এমনকি বিড়ালটি সনাক্ত করতে সাহায্য করার জন্য একজন বন্ধুকে নিয়োগ করেছি। যদিও আমি প্রতিটি খেলা জিতেছি বিড়ালটি কখনই দেখা যায়নি। এবং ওহ হ্যাঁ, আমি এমনকি এক্সরা আর্টিফিকেট নিয়ে খেলছিলাম। আসুন, এটি ভেগাসে জুয়া না খেলার একটি অপপ্রচারের খেলা হওয়ার কথা!

    Download The Secret Society: Mystery APK Latest Version

    এখনও এটি খেলতে শেখা ভাল দেখায়

    ঠিক আছে গেম, তবে রেটিং কম এবং ouija বোর্ডের কারণে এটি আনইনস্টল করা হচ্ছে।

    খুব বেশি মেনোরি লাগে। খুব তাড়াতাড়ি শক্তি ফুরিয়ে যায়। আপডেট লোড হবে না.

    আমি এটা পছন্দ করি, কিন্তু আমি জহর ম্যাচ খেলা এবং এর উপর গেমের নির্ভরতাকে ঘৃণা করি। এটি একটি ফাইন্ডিং অবজেক্ট গেম নয় রত্ন ম্যাচ!

    এই গেমটি 3য় বার শুরু হচ্ছে। আপডেট আপনাকে লক আউট. আমরা দেখব এই সময়টা কেমন যায়। যদি এটি একই কাজ করে তবে আমার কাছে "1" দেওয়া ছাড়া আর কোন উপায় থাকবে না।

     


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :